দোহারের রাইপাড়ায় আমজাদ হোসেনের ১৩ তম নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

দোহারের রাইপাড়ায় আমজাদ হোসেনের ১৩ তম নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত
ঢাকার দোহার উপজেলার আসন্ন ইউপি’র নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেনের ১৩ তম নির্বাচনী উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২২ ডিসেম্বর বুধবার  রাইপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বিলের পাড় গ্রামের পাহালী মাতবর বাড়ির উঠানে সন্ধ্যায় এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
জুবায়ের হোসেনের সঞ্চালনায় ও  সাহাব আলীর সভাপতিত্বে রাইপাড়া  ইউপি’ চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেনের ১৩ তম উঠান বৈঠকে শত শত নারী পুরুষের উপস্থিতিতে ওই উঠান বৈঠকটি সম্পন্ন  হয়েছে ।
 আলোচনা সভায় উপস্থিত বিভিন্ন বক্তারা বলেন, রাইপাড়াবাসী বিগত ১৯ বছরের নির্বাচন বিহীন ইউনিয়ন প্রতিনিধিত্ব না থাকার কষ্টকে ভুলতে চায় আগামী (ইউপি’র) নির্বাচনে আমজাদ হোসেনকে চেয়ারম্যান নির্বাচিত করে।
পাশাপাশি নির্বাচিত প্রতিনিধি না থাকায় আমাদের আমজনতার কোন কদর ছিলোনা তেমনিই এলাকার কোন উন্নয়ন ছিলোনা বলে বক্তব্যে উঠে আসে।
 কিন্তু আমজাদ হোসেন একমাত্র  ব্যাক্তি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে অনেক গরীব মানুষের পাশে করোনা কালীন ও বিভিন্ন সময়ে তাকে আমরা বিভিন্নভাবে কাছে পেয়েছি। তাই আমজাদ হোসেনের পক্ষে রায় দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে অন্যান্ন ভোটারদের উদেশ্যে ভোট প্রার্থনা করেন গন্যমান্যরা।
এসময় আমজাদ হোসেন ঢাকা ১ আসনের সাংসদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বেসরকারি  শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এমপি মহোদয় ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেনের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বলেন,
এই মহান দুই ব্যাক্তির কারনে আজ ইউপিবাসীরা নির্বাচনের মুখ দেখতে পারবে বলে দাবী করে মোঃ আমজাদ হোসেন বলেন আমি আপনাদের পাশে বিভিন্ন সময় ছিলাম এবং আপনাদের সমর্থন ও ভালোবাসা নিয়ে আগামী ইউপি’র নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোট প্রার্থনা করে একের পর এক উঠান বৈঠক ও নির্বাচনী আলোচনা সভা করে যাচ্ছি। আজও আপনাদের কাছে ভোট প্রার্থনা করছি।
ইউপি’র সেবার পূনরায় উল্লেখ্য করে  আমজাদ হোসেন আরো বলেন আপনারা যদি আমাকে  সমর্থন ও ভালোবাসার পাশাপাশি ভোট দিয়ে একবার আপনাদের সেবা করার সুযোগ করে দেন তাহলে আমি আজীবনই আপনাদের পাশে থেকে সেবা দিয়ে যাবো ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম,  আফছার উদ্দিন, রফিক ইদ্দিন,রইছ,মজর খান,আক্কাছ উদ্দিন, কোরবান আলী,নজির উদ্দিন,
সফরসঙ্গী হিসেবে ছিলেন, মোঃ রাজু দেওয়ান, শেখ আলমাস, রজ্জব তালুকদার সহ আরো অনেকে।এছাড়াও আয়োজনে ছিলেন, মোঃ লিটন, শাহাদাত হোসেন, রনি সাহা,সুজন বেপারী, মিজান বেপারী, খলিল বেপারী প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম,  আফছার উদ্দিন, রফিক ইদ্দিন,রইছ,মজর খান,আক্কাছ উদ্দিন, কোরবান আলী,নজির উদ্দিন,

আপনি আরও পড়তে পারেন